চুয়াডাঙ্গা রবিবার , ১৪ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় বসত ঘরের গ্রিলের তালা ভেঙে মোটরসাইকেল চুরি

অভিযোগের ৬ ঘণ্টার মধ্যে উদ্ধার, চোর গ্রেপ্তার

নিউজ রুমঃ
জানুয়ারি ১৪, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:
দর্শনা পৌরসভার সিএন্ডবিপাড়ার আনোয়ার হোসেন সোহাগের ঘরের গ্রিলের তালা ভেঙে গতকাল শনিবার ভোরে একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় থানায় বাদী হয়ে অভিযোগ করেন আনোয়ার হোসেন। থানায় অভিযোগ করার ৬ ঘণ্টার মধ্যে মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা সেলিম মন্ডলকে (৩৭) গ্রেপ্তার করা হয়েছে। সে রাজবাড়ী জেলার কালুখালী থানার চর নারায়নপুর গ্রামের ইসলাম মণ্ডলের ছেলে।

জানা গেছে, মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় বাদী হয়ে অভিযোগ করেন আনোয়ার হোসেন। অভিযোগ দায়েরের সাথে সাথে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে এসআই শামিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে যান। এসময় তথ্য প্রযুক্তির সহায়তা এবং স্থানীয় সোর্সের মাধ্যমে পুলিশ জানতে পারে ঝিনাইদহ জেলার শৈলকুপায় চোরচক্রের লোকজন অবস্থান করছে। অভিযান পরিচালনা করে বেলা তিনটার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার লাঙ্গলবাধ গ্রামের অবদা সংলগ্ন রফিকুল শেখের চায়ের দোকানের পাশ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা সেলিম মন্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল তার বিরুদ্ধে দর্শনা থানায় মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।