চুয়াডাঙ্গা শনিবার , ১৩ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় আরপিএল সিজন-৮ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সুপার কিংসকে হারিয়ে সিডি রয়েল্স চ্যাম্পিয়ন

নিউজ রুমঃ
জানুয়ারি ১৩, ২০২৪ ৩:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় আরপিএল সিজন-৮ ক্রিকেট টুর্নামেন্টে সিডি রয়েল্স চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টায় চুয়াডাঙ্গা সরকারি কলেজ মাঠে (আরপিএল) সিজন-৮ সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে সিডি রয়েল্স ও সুপার কিংস। খেলায় সুপার কিংসকে ২৩ রানে হারিয়ে আরপিএল সিজন-৮-এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সিডি রয়েল্স।

টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন সিডি রয়েল্স অধিনায়ক বিশে। সিডি রয়েল্স-এর খেলোয়াড়দের ব্যাটিং নৈপুণ্যে নির্ধারিত ৬ ওভারে ১১৭ রানের বড় সংগ্রহ করে বিশের সিডি রয়েল্স। জবাবে সুপার কিংস্-এর ব্যাটসম্যান শিবলী একপ্রান্ত আগলে রেখে ব্যাটিং চালিয়ে গেলেও সিডি রয়েল্স অসাধারণ বোলিংয়ে নির্ধারিত ৬ ওভারে ৯৪ রানে গুটিয়ে যায় অধিনায়ক রানার সুপার কিংস্। ফলে ২৩ রানের শ্বাসরুদ্ধকর জয় পায় সিডি রয়েল্স। দলের জয়ের ভূমিকা রাখায় ম্যান অব দ্য ম্যাচ হন বিজয়ী দলের সাগর এবং টুর্নামেন্টজুড়ে ব্যাটিং ও বোলিংয়ে নৈপুণ্য দেখিয়ে ৩০৮ রান ও ৬টি উইকেট শিকার করে ম্যান অব দ্য টুর্নামেন্ট হন চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় সাগর।

চুয়াডাঙ্গা সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মো. দেলোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন রিম্পা ফার্মেসির স্বত্বাধিকারীসহ আরও অনেকে। এবার সিজন-৮ এর চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফিটি রিম্পা ফার্মেসির সৌজন্যে করা হয়।

এর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দলের অধিনায়কেরা। অ্যাম্পিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন সাগর, আরিফ ও স্বপন। স্কোরার হিসেবে ছিলেন ইমরান। খেলা শেষে অতিথিরা বলেন, সুস্থ দেহ, সুন্দর মন এবং শরীরকে সুস্থ রাখতে খেলার বিকল্প নেই। টুর্নামেন্টের সার্বিক পরিচালনায় ছিলেন আরপিএলের সকল সদস্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।