চুয়াডাঙ্গা শনিবার , ১৩ জানুয়ারি ২০২৪

আলমডাঙ্গায় প্রেসক্লাবের সদস্যদের সাথে থানার নবাগত ওসির সৌজন্য সাক্ষাৎ

আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা কামনা

নিউজ রুমঃ
জানুয়ারি ১৩, ২০২৪ ৩:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গা প্রেসক্লাবের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া। গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে থানায় ওসির অফিসকক্ষে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম আজম, সহসভাপতি জামসিদুল হক মুনি, মাওলানা আবুল কাশেম, প্রশান্ত বিশ্বাস, আনোয়ার হোসেন, রুনু খন্দকার, শেখ শফিউজ্জামান, যুগ্ম সম্পাদক সাহাবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাইরুল মামুন, সাহিত্য সম্পাদক জামিরুল ইসলাম, আইসিটি সম্পাদক ফাহিম ফয়সাল, সমাজকল্যাণ সম্পাদক গোলাম সরোয়ার সদু, ধর্মীয় সম্পাদক গোলাম রহমান চৌধুরি, নির্বাহী সদস্য জাফর জুয়েল, আব্দুর রাজ্জাক, রানা আহমেদ, লাল্টু রহমান, মহসিন আলী হোসেন প্রমুখ।

নবাগত ওসি শেখ গনি মিয়া বলেন, ‘আমি নতুন যোগদান করার পরপরই জাতীয় নির্বাচনের মতো গুরুদায়িত্ব কাঁধে এসে পড়ে। আমি সঠিকভাবে সেই গুরুদায়িত্ব পালন করতে সক্ষম হয়েছি। আমি জীবননগরে ওসির দায়িত্ব পালনকালেও একটা জাতীয় নির্বাচন করেছিলাম এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করেছিলাম। আমি গত ১৭ ডিসেম্বর আলমডাঙ্গা থানায় যোগদান করেছি। আমি আলমডাঙ্গা প্রেসক্লাবের সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আপনারা যদি আমাকে সহায়তা করেন, তাহলে আমিও আপনাদের সাথে নিয়ে আইনশৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবো। মাদক, বাল্যবিবাহসহ সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করতে চেষ্টা করব। আমার দায়িত্ব আলমডাঙ্গার সকল নাগরিক যাতে করে নিরাপত্তার সাথে থাকে, সরকার আমাকে বা পুলিশ বিভাগকে সেই দায়িত্ব দিয়েছে। আমি পুলিশ সুপারের পরামর্শে আপনাদের সার্বিক সহায়তা করার আশ্বাস দিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন পৌর শহরের আইনশৃঙ্খলা রক্ষার্থে সিসি ক্যামেরা দিয়েছিলেন। এর মধ্যে যেগুলো সচল আছে সেগুলো তো চলবে, আর যেগুলো নষ্ট, সেগুলো মেরামত করে আলমডাঙ্গা পৌর এলাকায় সিসি ক্যামেরার আওতায় আনতে হবে। মাদকের ব্যাপারে আমি কথা দিচ্ছি কঠোর হস্তে দমন করব। বাল্যবিয়ে বন্ধে আপনাদের সহায়তায় নির্মূল করার চেষ্টা করব। কিশোর গ্যাংয়ের ওপর নজরদারি থাকবে এবং ইভটিজিং বন্ধে কার্যকর ভূমিকা রাখব।’ পরে তিনি সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।