চুয়াডাঙ্গা শুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪

আন্দুলবাড়ীয়ায় আন্তঃ মাধ্যমিক শীতকালীন খেলাধুলা শুরু

নিউজ রুমঃ
জানুয়ারি ১২, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
ইউনিয়ন পর্যায়ে আঞ্চলিক ৫২তম শীতকালীন আন্তঃমাধ্যমিক বিদ্যালয়ের খেলাধুলা শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় ভেন্যুতে প্রথমবার শীতকালীন আন্তঃমাধ্যমিক বিদ্যালয়ের খেলাধুলার আয়োজন করা হয়।

উদ্বোধনী খেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর সরকার। উদ্বোধনী খেলায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেন কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ডা. শওকত আলী, কেডিকে ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য খাসিয়া রহমান মিঠু, বর্তমান ইউপি সদস্য মুজিবুর রহমান, লিটন আলী, মিলন মিয়া, আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিয়ার রহমান, শাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহায়ক খন্দকার আবুল বাশার প্রমুখ।

সূত্রে জানা গেছে, খেলায় অংশগ্রহণ করে আন্দুলবাড়ীয়া ইউনিয়নের আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়, আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়, আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদ্রাসা, শাহাপুর মাধ্যমিক বিদ্যালয়, পাঁকা মাধ্যমিক বিদ্যালয়, পাঁকা দারুস সালাম দাখিল মাদ্রাসা ও কেডিকে ইউনিয়নের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়।

উদ্বোধনী ক্রিকেট খেলায় অংশ নেয় শাহাপুর মাধ্যমিক বিদ্যালয় বনাম পাঁকা দারুস সালাম দাখিল মাদ্রাসা ও কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় বনাম আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদ্রাসা। প্রথম খেলায় পাঁকা দারুস সালাম দাখিল মাদ্রাসাকে হারিয়ে শাহাপুর মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে। দ্বিতীয় খেলায় আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদ্রাসাকে হারিয়ে কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে। খেলা দুটি পরিচালনা করেন সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক ও ফারুক হোসেন। সার্বিক সহযোগিতা করেন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার নিয়মিত রেফারি মোল্লা মকছেদুর রহমান টিক্কা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।