চুয়াডাঙ্গা বুধবার , ১০ জানুয়ারি ২০২৪

আলমডাঙ্গায় প্রধান শিক্ষক জহুরুল ইসলামের ইন্তেকাল

নিউজ রুমঃ
জানুয়ারি ১০, ২০২৪ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার বেলগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম খান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ জানুয়ারি মস্তিষ্কে রক্তক্ষরণ অনুভব করলে স্বজনেরা তাকে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে যান। তবে তার অবস্থা সংকটাপণ্ন হওয়ায় তাকে ঢাকা নিউরোসাইন্স হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি ইন্তেকাল করেন।
গতকাল সন্ধ্যা ৬টার দিকে তার লাশ আলমডাঙ্গায় পৌঁছালে তাঁকে এক নজর দেখার জন্য ভিড় জমায় শত শত লোক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। গতকাল বাদ এশা আলমডাঙ্গার দারুস সালাম মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মীর মহি উদ্দিন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লিয়াকত আলী মোল্লা লিপুসহ শত শত মানুষ। তার আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আলমডাঙ্গা উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, সকল উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ। ১৯৮৫ ব্যাচের বন্ধুদের পক্ষ থেকে ইদ্রিস খানসহ সতীর্থরা মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।