চুয়াডাঙ্গা বুধবার , ১০ জানুয়ারি ২০২৪

আলমডাঙ্গার খুদিয়াখালীতে পূর্ব বিরোধের জেরে মারামারি

ছেলেকে না পেয়ে বাবা-মাকে পিটিয়ে জখম

নিউজ রুমঃ
জানুয়ারি ১০, ২০২৪ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!


সমীকরণ প্রতিবেদক:
আলমডাঙ্গার খুদিয়াখালিতে জিনারুল ইসলাম (৫০) ও তার স্ত্রী রহিমা বেগমকে (৪০) পিটিয়ে জখমের অভিযোগ উঠছে। গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের খুদিয়াখালি মোড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। আহত জিনারুল খুদিয়াখালি গ্রামের বিশারত ইসলামের ছেলে ও খুদিয়াখালি মোড়ের ফার্নিচার ও মুদি ব্যবসায়ী।
হাসপাতালে চিকিৎসাধীন জিনারুল ইসলাম বলেন, ‘দুপুরে মোড়ের দোকানে বসে চা খচ্ছিলাম। এসময় একটি ইজিবাইকযোগে বোয়ালমারি গ্রামের মিঠুসহ কয়েকজন সেখানে এসে আমার ছেলে অন্তর (১৫) কোথায় জানতে চাই। কারণ জানতে চাইলে তারা সেখানে থাকা কাঠ দিয়ে আমার মাথায় আঘাত করে, তাদের হাতে চাপাতি ছিল। এসময় আমার স্ত্রী ঠেকাতে গেলে তারা তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আমাদের হাসপাতালে নেয়।’
জিনারুল ইসলাম আরও বলেন, ‘আমার ছেলে মিঠু বোয়ালমারি গ্রামে ওর কয়েকজন বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলে। অন্তরের বন্ধুদের সঙ্গে কিছুদিন পূর্বে মিঠুদের একটি ঝামেলা হয়। এর জের ধরে তারা অন্তরকে মারতে আসে। তাকে না পেয়ে আমাকে ও আমার স্ত্রীকে পিটিয়ে আহত করে।’
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জয়া জানান, দুপুরের পর জিনারুল ইসলামকে জরুরি বিভাগে নেওয়া হয়। তার মাথায় একটি জখমের চিহ্ন পাওয়া গেছে। আঘাত গুরুতর হওয়ায় জরুরি বিভাগ থেকে চিকিৎসা দিয়ে তাকে ভর্তি রাখা হয়।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, জানতে পেরেছি কিছুদিন পূর্বে পিটিআই মোড় এলাকার একটি গ্রুপের সঙ্গে বোলালিয়ার একটি গ্রুপের মধ্যে খেলাধুলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। সদর থানায় একটি মামলাও হয়েছে। এরই জের ধরে খুদিয়াখালি মোড়ে আজকের মারামারির ঘটনা ঘটেছে। একজন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। থানায় একটি অভিযোগও হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা আইনানুগ গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।