চুয়াডাঙ্গা বুধবার , ১০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ট্রাক্টরের ধাক্কায় আহত রিকশা চালকের মৃত্যু

নিউজ রুমঃ
জানুয়ারি ১০, ২০২৪ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
মেহেরপুরে দ্রুতগতির ট্রাক্টরের ধাক্কায় আহত রিকশাচালক কালু মিয়ার (৫৩) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত সোমবার দুপুরে শহরের মেটারনিটি হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত কালু মিয়া সদর উপজেলার গোভীপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। পারবারিক সূত্রের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে কালু মিয়া রিকশা চালিয়ে কোর্টের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ট্রাক্টর চালিয়ে আসছিলেন রায়হান আলী। পরে মেটারনিটি হাসপাতালের সামনে পৌঁছলে রিকশাটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে কালু মিয়া গুরুতর জখম হয় এবং তার রিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কালু মিয়াকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় ট্রাক্টরের চালক রায়হানকে আটক করে পুলিশে দেন স্থানীয়রা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।