চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে নির্বাচন-পরবর্তী সহিংসতায় আহত ২১

নিউজ রুমঃ
জানুয়ারি ৯, ২০২৪ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২১ জন আহত হয়েছেন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে দ্বাদশ জাতীয় সংষদ নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রকীতের দুই পক্ষের মধ্যে উপজেলার আনন্দবাস গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আনন্দবাস গ্রামের কিয়ামত আলীর ছেলে সাবেক ও ইউপি সদস্য ফেরদোস আলী (৫০) একই এলাকার আল মাজুল মোল্লার ছেলে আকাশ (২৫), মৃত বক্স বিশ্বাসের ছেলে টুকু বিশ্বাস (৪০), সিরাজুল ইসলামের ছেলে হাসিব (১৩), আলতাব হোসেনের ছেলে অন্তর (১৬), ফজলু মোল্লার ছেলে আব্দুল হামিদ (৩২), মৃত জিরোত আলীর ছেলে আশরাফুল ইসলাম (৪৫), মৃত ওসমানের ছেলে আয়াত আলী (৪৫), নঈমুদ্দীন মোল্লার ছেলে নাহিদুল ইসলাম (৫৯), আয়ূব হোসেনের ছেলে নাহিদুল ইসলাম (৩৫) ওয়াজ কুরুনির ছেলে পিয়াস (২৫), মৃত শওকত আলীর ছেলে আলী ইয়াছিন (৫০)। এছাড়াও এই সংঘর্ষে সহ আরও ছয়জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ৯ টার দিকে আনন্দবাস গ্রামে মেহেরপুর-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেনের কর্মী-সমর্থকরা বিজয় মিছিল বের করে। মিছিলটি স্বতন্ত্র প্রার্থীর সর্মথক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জীয়া উদ্দীন বিশ্বাসের বাড়ির সামনে পৌঁছালে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিশোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নৌকার বিজয় মিছিলের ১৮ জন ও স্বতন্ত্র প্রার্থীর তিনজন কর্মী-সমর্থক আহত হয়। পরে স্থানীয়রা আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য ফেরদৌস আলীসহ তিনজনের জখম গুরুতর হওয়ায় তাদের মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়।


মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল কুমার বলেন, খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। ওই এলাকায় পুলিশ মোতায়ে করা হয়েছে। কোন পক্ষ থেকে অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানূগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।