চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গা-১ আসনে টানা ৪র্থ বার সংসদ সদস্য নির্বাচিত ছেলুন জোয়ার্দ্দারকে

দিলীপ কুমারসহ বিভিন্ন সংসগঠন ও নেতা-কর্মীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

নিউজ রুমঃ
জানুয়ারি ৯, ২০২৪ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েও গতকাল সোমবার সন্ধ্যায় তিনি ফুলের তোড়া নিয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে দৃষ্টান্ত স্থাপন করেন। শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করান নৌকা প্রতীক নিয়ে চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে। এসময় ছেলুন জোয়ার্দ্দার ও দিলীপ কুমার আগরওয়ালা এক অপরকে মিষ্টিমুখ করান এবং বিভিন্ন বিষয় নিয়ে বেশ কিছুক্ষণ আলোচনা করেন। আলোচনা শেষে নেতৃবৃন্দের সাথে হেঁটে হেঁটে ছেলুন জোয়ার্দ্দারকে তাঁর বাসভবন পর্যন্ত পৌঁছে দিয়ে বিদায় জানান দিলীপ কুমার।

এ বিষয় নিয়ে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, ‘নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। তা বলে জনগণের সেবা থেমে থাকবে না। আমরা সবাই নৌকার কর্মী। আমি মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই নৌকার বাইরে এসে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। নির্বাচন শেষ, আমাদের ভেদাভেদ শেষ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে মাননীয় সংসদ সদস্য হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।’ এসময় দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে সবাই এক হয়ে আগামী পথচলায় এমপির পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পরে তিনি নেতৃবৃন্দের সাথে হেঁটে হেঁটে ছেলুন জোয়ার্দ্দারকে তাঁর বাসভবনে পৌঁছে দিয়ে বিদায় জানান।

এদিকে, চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় গতকাল দিনভর ছেলুন জোয়ার্দ্দারকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট, চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতি, চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি, চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চাসহ বিভিন্ন সংগঠন ও নেতাকর্মীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, সেক্রেটারি শহিদুল ইসলাম সাহান, ডেলিগেট ও কার্যনির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. এম এম শাহজাহান মুকুল, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি, আব্দুল কাদের ও মাহাবুল ইসলাম সেলিম এবং যুব রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন ডায়াবেটিক সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম সাহান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. সেলিম উদ্দিন খান, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, ডা. ফকির মোহাম্মদ, অ্যাড. রফিকুল ইসলাম এবং ডা নাহিদ ফাতেমা রত্না।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির পক্ষে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. শামসুজ্জোহা, সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন এবং কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন। চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার পক্ষে উপস্থিত ছিলেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সহসভাপতি তানজিলা মিনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাইজার হোসেন জেয়ার্দ্দার শিল্পী, সচিব কানিজ সুলতানা, সদর উপজেলা লোকমোর্চার সভাপতি মানিক আকবর, ওয়েভ ফাউন্ডেশনের লোকমোর্চা প্রকল্পের সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ, সদস্য নুরুন্নাহার কাকলি ও শেখ লিটন উপস্থিত ছিলেন।

অন্যদিকে, আলমডাঙ্গা উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সোলায়মান হক জোয়ার্দার ছেলুনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল উপজেলার বিভিন্ন সংগঠন ও নেতা-কর্মীরা চুয়াডাঙ্গা-১ আসনে চতুর্থ বারের মতো নির্বাচিত সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানায়। আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছার নেতৃত্বে সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লিয়াকত আলী লিপু মোল্লা, হাজী ঠান্ডু রহমান, সাবেক পৌর আওয়ামী লীগের সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান, যুবলীগের আহ্বায়ক সোনাহার মন্ডল, পাপন, ছাত্র নেতা আশরাফুল ইসলাম, নাহিদ হাসান তমাল, বাদশা, সাকিব, অটল, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি শাহাবুল ইসলাম, সম্পাদক ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া, সহসভাপতি আলতাব হোসেন, ববিতা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, শিমুল, দপ্তর সম্পাদক সামিউল, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল হক স্বপন, উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা প্রমুখ।

এছাড়া আলমডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জেএম আব্দুর রকিবের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক সাইদুর রহমান লিটন, মহিতুর রহমান, সিনিয়র প্রভাষক ড. মাহবুবুর রহমান, তাপস রসিদ প্রমুখ। অন্যদিকে আলাউদ্দিন আহমেদ পাঠাগারের পরিচালক ও সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বাউল সাধুগুরু ফাউন্ডেশনের সম্পাদক কবি গোলাম রহামান চৌধুরি ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের রাজনীতিতে একজন ছেলুন জোয়ার্দ্দার পরপর তিনবার সাংসদ নির্বাচিত হওয়ার পর ২০২৪ সালের ৭ জানুয়ারির নির্বাচনে নিজ দলের নেতা-কর্মীদের অসহযোগিতার মুখে পড়েন। তবে তার দক্ষ রাজনৈতিক পরিচালনায় ৪র্থ বারের মতো প্রায় ২৪ হাজার ভোট বেশি পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। টানা চতুর্থবার নির্বাচিত হওয়ায় দলীয় নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন পেশাজিবীগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।