চুয়াডাঙ্গা রবিবার , ৭ জানুয়ারি ২০২৪

উথলীতে বিএনপির ইউপি সদস্য আটক

নিউজ রুমঃ
জানুয়ারি ৭, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের ৫ ওয়ার্ডের সদস্য আরমান আলীকে আটক করেছে পুলিশ। আজ রোববার ভোটের দিন বেলা ১০টার দিকে উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের বাড়ির সামনে থেকে দোকানে বসা অবস্থায় তাঁকে আটক করে নিয়ে যায় পুলিশ।

আরমানের বড় ভাই মনি বলেন, আমার ভাই বর্তমান ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আর আমার আরেক এক ভাই বাড়ির পাশের দোকানে বসে ছিল। আমাদের বাড়ির পাশে কোনো ভোট কোন্দ্র নেই। হঠাৎ পুলিশ ও প্রশাসনের দুটি গাড়ি আসে। এসময় এক পুলিশ সদস্য গাড়ি থেকে নেমে বলেন, ভাই চা খাওয়াবেন না? এই বলে আমার ভাইকে ধরে নিয়ে যায়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বলেন, উথলী ইউনিয়নের সেনেরহুাদ থেকে একজনকে আটক করা হয়েছে বলে শুনছি। টাস্ক ফোর্সের সদস্যরা তাঁকে আটক করেছে বলে জেনেছি। তবে কী কারণে তাকে আটক করেছে আমি এখনো জানি না। তাঁকে এখনো থানায় আনা হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।