চুয়াডাঙ্গা রবিবার , ৭ জানুয়ারি ২০২৪

ঈগল প্রতিকের প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা উপর হামলার অভিযোগ

নিউজ রুমঃ
জানুয়ারি ৭, ২০২৪ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতিকের সতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার উপর হামলার অভিযোগ উঠেছে। আজ রোববার সকাল ১১ টার দিকে রাহেল খাতুন গালর্স একাডেমী কেন্দ্রে ভোট দিতে গেলে তিনি হামলার শিকার হন বলে জানিয়েছেন তিনি।তিনি ওই ভোট কেন্দ্র পৌছালে কেন্দ্রে আগে থেকে অবস্থান নেওয়া নৌকার সমর্থকরা পাশ থেকে নৌকার স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে গেটের সামেনে পৌছালে উত্তেজনা বেধে যায়। এসময় একজনকে আটক করে পুলিশ।

পরে ঈগল প্রতিকের সতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, এই সেন্টারে ভোট সুষ্ঠু হচ্ছে না। তাছাড়ও বেশ কিছু সেন্টারে তার পোলিং এজেন্টদেরকে বের করে দেওয়া হচ্ছে। তিনি আরও অভিযোগ করেন, তার উপর হমলা হয়েছে। এবং গুলি করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, প্রসাশন নিরপেক্ষ ভুমিকা পালন করছে না। নির্বাচন কমিশন সুষ্ঠু ভোটের যে নিশ্চয় তা দিয়েছিলো তা হচ্ছে না। এ ধরনের ঘটনা অব্যাহত থাকলে তিনি ভোট বর্জনের হুমকি দেন।

তবে চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দীন হেলা বলেন, এধরণের কোনো ঘটনা ঘটেনি। রাহেলা খাতুন সেন্টারে সুষ্ঠু ভোট হচ্ছে। দিলীপ ভোট দিতে আসলে পাশ থেকে নৌকার স্লোগান দেয় সমর্থকরা তাতেই তিনি খেপে যান। এবং নানা ধরনের কথা বার্তা বলতে থাকেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।