চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুুতে স্কুলছাত্রী পাশবিক নির্যাতনের শিকার

নিউজ রুমঃ
জানুয়ারি ৫, ২০২৪ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের হরিণাকুণ্ডুুতে ৯ বছর বয়সী এক স্কুলছাত্রীকে পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে অসুস্থ শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, হরিণাকুণ্ডু উপজেলার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী গত বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিল। ফেরার পথে শিশুটিকে ফুঁসলিয়ে মাঠের মধ্যে নিয়ে যায় একই গ্রামের প্রতিবেশী রমজান আলী।

পাশবিক নির্যাতন চালিয়ে শিশুটির হাতে কিছু সবজি তুলে দিয়ে বাড়িয়ে পাঠিয়ে দেয়। নির্যাতনের বিষয়টি শিশুটি রাতে পরিবারের কাছে জানালে রাতেই তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার বাবা বলেন, অভিযুক্ত রমজান এর আগেও এলাকায় একই ধরনের অপরাধ করে রক্ষা পেয়ে গেছে। সে খুব খারাপ ও দুশ্চরিত্রের লোক। তাকে গ্রেপ্তার করে কঠোর শাস্তি দাবি করছি।

হরিণাকুণ্ডুু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান বলেন, ৯ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে খবর পেয়েছি। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ধর্ষককে গ্রেপ্তার করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।