চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় নির্বাচন পূর্ব প্রস্তুতি পরিদর্শন ও বিভিন্ন নির্দেশনা দিলেন এসপি ফয়জুর রহমান

জনগণের জানমালের নিরাপত্তায় রিলিজিয়াসলি কাজ করার তাগিদ

নিউজ রুমঃ
জানুয়ারি ৫, ২০২৪ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সার্বিক প্রস্তুতিসহ ডিউটিতে নিয়োজিত পুলিশ লাইন্সে কর্মরত অফিসার ফোর্সদের দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এ নির্দেশনা দেন তিনি।
এসময় পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা বলেন, রায়ট কন্ট্রোল, সাধারণ মানুষের সাথে আচরণ, অস্ত্র গোলাবারুদ ব্যবহারে বিধি মোতাবেক কাজ করতে হবে। আইনশৃঙ্খলা রক্ষায় ও জনগণের জানমালের নিরাপত্তায় রিলিজিয়াসলি কাজ করতে হবে। সর্বদা নিজেদের দক্ষতার পরিচয় দিতে হবে ও সুসংহত থাকতে হবে।
এসময় তিনি পুলিশ লাইন্স অস্ত্রাগার পরিদর্শন করে অস্ত্র, গোলাবারুদ পর্যাপ্ত মজুদ আছে বলে সন্তেুাষ প্রকাশ করেন। এছাড়াও তিনি পুলিশের জন্য ব্যবহৃত লেগগার্ড, হেলমেট, বুলেট প্রুফ জ্যাকেটসহ অন্যান্য জিনিসপত্র পরিদর্শন করেন। জেলা পুলিশের কাজে ব্যবহৃত সমস্ত যানবাহন তদারকি করেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে রিকুইজিশনকৃত যানবাহন সচল আছে কি না, ভোটের দিন ব্যবহার উপযোগী কি না, সেগুলো যাচাই-বাছাইয়ের জন্য নির্দেশনা প্রদান করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, ডিআইও-১ আবু জিহাদ ফকরুল আলম খান, আরআই আমিনুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।