চুয়াডাঙ্গা বুধবার , ৩ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার পক্ষে উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে টোটন জোয়ার্দ্দার

উন্নয়নের জাদুকর শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে

নিউজ রুমঃ
জানুয়ারি ৩, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের পক্ষে দিনব্যাপী উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় চুয়াডাঙ্গা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে উঠান বৈঠক করেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। পরে বিকেল থেকে রাত পর্যন্ত শংকরচন্দ্র ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন তিনি।

উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা কখনো দেশের উন্নয়ন সহ্য করতে পারে না। তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের শক্তিকে দুর্বল করতে চায়। জনগণ এখন এসব মানে না। জনগণ উন্নয়নে বিশ্বাস করে। একমাত্র শেখ হাসিনার হাত ধরেই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তাই আগামী ৭ জানুয়ারি ব্যালটের মাধ্যমেই দেশবাসী তা প্রমাণ করবে। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে বলে তিনি জানান। এসময় তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করতে এই নির্বাচনে সকলের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

শংকরচন্দ্র ইউনিয়নে গণসংযোগকালে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন আরও বলেন, ‘আমি দেখেছি মানুষের উচ্ছ্বাস আনন্দ, আমরা দেখেছি অনেক উদ্দীপনা, আপনারা পথসভাকে জনসভায় রূপান্তরিত করেছেন। এই এলাকার আমার মা-বোনেরা, ভাই ও ছেলেরা, আমার যুবক, তরুণ পেশাজীবী ভাইয়েরা শেখ হাসিনার উন্নয়নকে স্বাগত জানিয়ে আজকে রাস্তায় নেমে এসেছে।’ তিনি বলেন, ‘জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের উন্নত শিখরে পৌঁছে দিয়েছেন। এখন আমাদের সেই উন্নয়নকে ধরে রাখতে হলে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের জাদুকর শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এসময় তিনি সকলের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।’

উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা দরুদ, মিরাজুল ইসলাম কাবা, রাসেদুজ্জামান বাকী, শেখ সেলিম, টুটুল, ২ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আবুল কালাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান আলী, খাইরুলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শংকরচন্দ্র ইউনিয়নে গণসংযোগকালে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, যুগ্ম-আহ্বায়ক শামজুজ্জোহা হাসু, সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা রাশেদুজ্জামান বাকী, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিলুয়ার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমির, কাছেদ, বখতিয়ার, যুবলীগ নেতা শেখ সেলিম, কালাম, বিপুল, শান্তসহ ইউনিয়ন আওয়ামী লীগে নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।