চুয়াডাঙ্গা বুধবার , ৩ জানুয়ারি ২০২৪

আলমডাঙ্গায় নৌকার নির্বাচনী জনসভা উপলক্ষে মতবিনিময় সভায় আ.লীগ প্রার্থী ছেলুন জোয়ার্দ্দার

৪ জানুয়ারি নির্বাচনী সভা সফল করতে সকলকে কাজ করতে হবে

নিউজ রুমঃ
জানুয়ারি ৩, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির আলমডাঙ্গায় নির্বাচনী জনসভা সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৪ জানুয়ারি বৃহস্পতিবার ‘এ’ টিম ফুটবলে মাঠে এ নির্বাচনী জনসভার লক্ষ্যে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় উপজেলা ও পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও নৌকার প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি বলেন, ‘দলের সভানেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করেন। নিজেদের মধ্যে কোনো বিভেদ সৃষ্টি করবেন না। আগামী ৪ জানুয়ারির নির্বাচনী জনসভা সফল করার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করেন। যারা প্রকৃত আওয়ামী লীগ করেন, আমি বিশ্বাস করি তারা অবশ্যই নৌকায় ভোট দেবে।’
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি খুস্তার জামিল, প্রশান্ত অধিকারী, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খাঁন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল হক পানু, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, জেলা জাসদের সভাপতি ও পৌর মেয়র এম সবেদ আলী, সাবেক নির্বাহী সদস্য শাহ আলম, হারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লিয়াকত আলী লিপু মোল্লা।
আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা ঠান্ডু মিয়া, সাবেক পৌর সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক, পৌর আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল ইসলাম অপু মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, সাবেক উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, ইউপি চেয়ারম্যান ও হারদী ইউনিয়ন সভাপতি আশিকুর রহমান ওল্টু, কালিদাসপুর ইউপি চেয়ারম্যান আশাদুল হক মিকা, মুন্সি ইমদাদুল হক, ডাউকি ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, চেয়ারম্যান হাসানুজ্জামান সরোয়ার, মোজাহিদুর রহমান জোয়ার্দার লোটাস, এজাজ ইমতিয়াজ বিপুল জোয়ার্দ্দার, মাহমুদুল হাসান চঞ্চল, সোহানুর রহমান সোহান, বাড়াদী ইউনিয়ন সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লাল্টু, জামজামি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দিদার আলী, সম্পাদক রাহাব আলী, কালিদাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, জেহালার সভাপতি হাসানুজ্জামান হান্নান, সম্পাদক আব্দুল হান্নান মাস্টার, খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রুন্নু, সম্পাদক বিল্লাল হোসেন, কুমারি ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান আবু সাইদ পিন্টু, উপজেলা যুবলীগের আহ্বায়ক সোনাহার মন্ডল, সদস্য মনিরুজ্জামান হিটু, পৌর যুবলীগের সভাপতি আসাদুল হক ডিটু, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার সামিম, আলমডাঙ্গা সরকারি কলেজের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হুসাইন বাদশা, সাকিব, অটল, রকি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।