চুয়াডাঙ্গা বুধবার , ৩ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার নয়মাইল বাজারে বাসের ধাক্কায় যুবক নিহত

নিউজ রুমঃ
জানুয়ারি ৩, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, সরোজগঞ্জ:
চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কে নয়মাইল বাজারে রাস্তা পারাপারের সময় পূর্বাশা পরিবহনের ধাক্কায় দিনমজুর মনিরুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভুলটিয়া গ্রামের মৃত আউব মন্ডলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহন চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। বাসটি নয়মাইল বাজার অতিক্রম করার সময় মনিরুল রাস্তা পার হচ্ছিলেন। এসময় বাসে ধাক্কায় মনিরুল রাস্তার পাশে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলে তিনি মারা যায়। এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। আমি ও আমার ক্যাম্পের সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করেছি এবং পূর্বাশা পরিবহনটি সরোজগঞ্জ ক্যাম্পে আটকে রাখা হয়েছে। তবে লাশের পরিবারের পক্ষ থেকে কোনো বাদী না থাকায় মামলা হয়নি। লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তরের প্রস্তুতির চলছে। এদিকে কোনো বাদী না হাওয়ায় পরিবহনটি ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।