চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সেনেরহুদায় মরহুম আরিফুর রহমান জনির আত্মার মাগফিরাত কামনায় দোয়া

নিউজ রুমঃ
জানুয়ারি ২, ২০২৪ ৪:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলীতে মরহুম আরিফুর রহমান জনির আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার এশার নামাজের পর সেনেরহুদা রেলগেট এলাকায় এর আয়োজন করে গ্রামবাসী। দোয়া অনুষ্ঠানে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে বক্তব্য দেন সেনেরহুদা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মহি উদ্দিন, রেলওয়ে জামে মসজিদের খতিব হাফেজ আবু বক্কর ছিদ্দিক, খতিব আরিফুল ইসলাম, হাসানুজ্জামান, শরিফুল ইসলাম সহ স্থানীয় উলামায়ে কেরামগণ।

এর আগে মরহুম আরিফুর রহমান জনির স্মৃতিচারণ করে বক্তব্য দেন আসাদুর রহমান বিশ্বাস ভেদু, উথলী বাজার কমিটির সভাপতি আবজালুর রহমান ধীরু, সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার সভাপতি আবু জাফর, উথলী প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, সেনেরহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মহি উদ্দিন মলো প্রমুখ। দোয়া পরিচালনা করেন উথলী বাজার কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।