চুয়াডাঙ্গা সোমবার , ১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের পাল্টাপাল্টি মামলা

নিউজ রুমঃ
জানুয়ারি ১, ২০২৪ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

মুজিবনগরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। গতকাল রোববার মুজিবনগর থানায় মামলা দুটি রেকর্ড করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, মেহেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নানের কর্মী খালেদুজ্জামান খান ডালিম বাদী হয়ে একটি মামলা করেন। এই মামলায় স্থানীয় ইউপি সদস্য রকিবকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। অপর দিকে, আওয়ামী লীগ প্রার্থী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সমর্থক খায়রুজ্জামান লাভলু বাদী হয়ে একটি মামলা করেন। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশানকে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনকে আসামি করা হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল কুমার দত্ত জানান, মামলা দুটি রেকর্ড করে তদন্ত করা হচ্ছে। তদন্তের মধ্যদিয়েই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে উভয়পক্ষকে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রেখে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়েছে। প্রসঙ্গত, মেহেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নান শনিবার রাতে মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে নির্বাচনী পথসভা করছিলেন। এর পাশেই নৌকা প্রতীকের প্রচারণা অফিসে উচ্চস্বরে মাইক বাজানো হচ্ছিল। এতে পথসভা বিঘ্নিত হয়। মাইকের সাউন্ড কমিয়ে দিতে বলা হয় নৌকার কর্মী সমর্থকদের। এর জের ধরে অফিসে অবস্থানকারী কর্মী-সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর নেতা-কর্মীদের ওপরে হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষের চারজন আহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।