চুয়াডাঙ্গা সোমবার , ১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকা প্রতীকের গণসংযোগ ও পথসভায় ছেলুন জোয়ার্দ্দার

আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেবেন

নিউজ রুমঃ
জানুয়ারি ১, ২০২৪ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি গণসংযোগ ও পথসভা করেছেন। গতকাল রোবাবর সকাল ১০টার দিকে আলমডাঙ্গার ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

পথসভায় তিনি বলেন, ‘আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেবেন, জয় আপনাদের নিশ্চিত। আজকের এই পথসভা প্রমাণ করে মানুষ উন্নয়নের প্রতীক নৌকা প্রতীকে ভোট দিতে চায়।’ গণসংযোগকালে তিনি বিভিন্ন মানুষের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের ও মানুষের উন্নয়ন হয়। বর্তমান সরকার ক্ষমতায় এসে গৃহহীনদের গৃহ নির্মাণ করে দিয়েছে। যাদের জমি নেই তাদেরও জমিসহ গৃহ নির্মাণ করে দিয়েছে। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ ৫৩ প্রকারের ভাতা দেওয়া হচ্ছে। গরিব মানুষদের জন্য স্বল্প মূল্যে চাল ডাল, তেল, পেঁয়াজ দিচ্ছে।  প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিল্ডিং করে দিয়েছে। বছরের শুরুতে শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। সন্ত্রাস নির্মূল করার পর মানুষ গভীর রাতেও গ্রামে গ্রামে ঘুমাতে পারছে।’

তিনি বলেন, ‘বিগত সরকার আমলে সন্ত্রাসীদের লালন করা হয়েছিল। কিন্তু বর্তমান সরকার সন্ত্রাস নির্মূল করে যুগান্তকারী পদক্ষেপ নিয়ে মানুষকে সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি দিয়েছে। বর্তমান সরকার যখন দেশে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে চাচ্ছে, তখন বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করতে মরিয়া হয়ে সন্ত্রাসীর পথ বেছে নিয়েছে। তারা যে কোনো প্রকারে নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে গণতান্ত্রিক ধারা বাজায় রাখুন এবং উন্নয়নের ধারা বাহিকতা বজায় রাখেন। না হলে দেশ আবারও পিছিয়ে যাবে। আপনারা আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন।’

এছাড়া গতকাল হাউসপুর, বক্সিপুর, ছত্রপাড়া, বিনোদপুর, বাদেমাজু গ্রামে গণসংযোগ ও পথসভা করেন তিনি। এসময় বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খবির উদ্দিন, ইউপি চেয়ারম্যান ও সম্পাদক তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান প্রমুখ। এর আগে ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন মহল্লায় মহল্লায় নৌকার সমর্থনে মিছিল সহকারে প্রদক্ষিণ ও নৌকায় ভোট চাওয়া  হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।