চুয়াডাঙ্গা রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট

খুলনা বিভাগে চ্যাম্পিয়ন যশোর জেলা দল

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩১, ২০২৩ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!


নিজস্ব প্রতিবেদক:
ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টে খুলনা বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে যশোর জেলা দল। গতকাল শনিবার চুয়াডাঙ্গা জাফরপুর স্টেডিয়ামে খুলনা বিভাগীয় ফাইনালে মুখোমুখি হয় যশোর জেলা দল ও খুলনা জেলা দল। টসে জয় পেয়ে যশোর জেলা দল প্রথমে ব্যাটিং করে ২৬১ রানের লড়াকু ইনিংস গড়ে তোলে। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬১ রানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ম্যান অব দ্য ফাইনালিস্টের পুরস্কার জেতে যশোর জেলা দলের আব্দুল্লাহ। আব্দুল্লাহ ব্যাট হাতে ৪৮ বলে ৬৫ রান ও বল হাতে ১০ ওভার বোলিং করে ২৬ রানে ৩ উইকেট দখল করে।


জবাবে খুলনা জেলা দল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে। ফলে যশোর জেলা দল ৮৬ রানে জয়লাভ করে খুলনা বিভাগের অনূর্ধ্ব-১৪ ক্রিকেটের চ্যাম্পিয়ন শিরোপা লাভ করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।


এসময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় ক্রিকেট টিমের কোচ ও বিসিবির এক্সিকিউটিভ অফিসার খন্দকার মনোয়ার হোসেন মনু। এছাড়া উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মাহাবুল ইসলাম সেলিম, কোষাধ্যক্ষ টুটুল মোল্লা, নির্বাহী সদস্য মহসিন রেজা, শেখ রাসেল, খন্দকার টুটুল, শফিকুল ইসলাম মালেক, রাশেদুল ইসলাম, মমিন খান, আব্দুল কাদির প্রমুখ। ফাইনাল খেলা পরিচালনা করেন আব্দুল মালেক, মাহফুজ মামুন ও ইমরান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।