চুয়াডাঙ্গা শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩

গাংনীতে বাসের ধাক্কায় এসিআই কোম্পানির বিক্রয়কর্মী নিহত

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩০, ২০২৩ ৫:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোকারম হোসেন (৪২) নামের একজন নিহত হয়েছেন। এসময় মোতালেব হোসেন সাগর (৩৮) নামের একজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইল বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে। মোকারম হোসেন কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বনপাড়া গ্রামের সজিবুর রহমানের ছেলে ও মোতালেব হোসেন সাগর রাজশাহী জেলার বাঘা উপজেলার বাসিন্দা।

বামন্দী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইছাহাক আলী বলেন, বামন্দীগামী একটি মোটরসাইকেলকে পিছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে মোকারম হোমেন নামের একজন নিহত ও একজন আহত হয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও আহত মোতালেব হোসেন সাগরকে চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, মোকারম হোসেন ও মোতালেব হোসেন সাগর এসিআই কোম্পানির খাদ্যপণ্যের মেহেরপুর জেলার প্রতিনিধি হিসেবে চাকরি করতেন। তারা প্রতিদিনের ন্যায় শুক্রবার বামন্দী এলাকায় বিভিন্ন দোকানে মালামাল অর্ডার নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী কামরুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল ভাঙাচোরা ছিল। ভাঙাচোরা সড়কের কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তিনি আরও বলেন, মেহেরপুর-কুষ্টিয়া সড়ক চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। সড়কের প্রতিটা স্থান মরদ ফাঁদে পরিণত হয়েছে। প্রাথমিক সংস্কার না করলে আবারো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন স্থানীয়রা।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেলেও বাসটি স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়েছে। নিহত ও আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।