চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩

ঈগল প্রতীকের জয় নিশ্চিতে ভোটের মাঠে আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের নেতা-কর্মীরা

জাসদের সমর্থন জয় আরও তরান্বিত করলো : দিলীপ কুমার

আলমডাঙ্গা শহরজুড়ে ঈগল প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণা ও শোভাযাত্রা করল জাসদ

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৯, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালার হাতে হাত মিলিয়ে ঈগল প্রতীকের জয় নিশ্চিত করার অঙ্গীকার করেছে আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের নেতা-কর্মীরা। এই উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেলে আলমডাঙ্গা শহরজুড়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে নির্বাচনী প্রচারণা শোভাযাত্রা ও নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। পৌর এলাকার গোবিন্দপুর জেএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থেকে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ার, সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস ও পৌর জাসদের সাধারণ সম্পাদক, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ডালিম হোসেন ও শ্রমিক জোটের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের নেতৃত্বে নির্বাচনী প্রচারণা শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। পরে গোবিন্দপুর জেএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থেকে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ারের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা।

এসময় তিনি বলেন, ‘স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে ঈগল প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি আপনাদের সাথে নিয়ে স্মার্ট চুয়াডাঙ্গা গড়ে তুলব। জাসদ আমাদের জোটেরই অংশ। আমি জাসদের সমর্থন পেয়ে সত্যিই খুব আনন্দিত হলাম। এবার ঈগল প্রতীকের জয় কেউ আটকাতে পারবে না। প্রশাসন ও পুলিশ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করাবে। তাই কেউ ভীত হবেন না। ৭ জানুয়ারি সকাল সকাল ভোট সেন্টারে গিয়ে ঈগল প্রতীকের বিজয় সবার আগে নিশ্চিত করবেন। তারপর কেউ যদি ভোট সেন্টারে ঝামেলা করে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাবেন, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানাবেন। আমি স্মার্ট আলমডাঙ্গা গড়ে আপনাদের দেখাবো, কথা দিলাম।’
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা চেম্বার অব কর্মাসের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হোসেন বাবু, পৌর আওয়ামী লীগের শ্রম সম্পাদক সাগরসহ উপজেলা ও পৌর জাসদের কয়েকশ নেতা-কর্মী। এছাড়া স্থানীয় ঈগল প্রতীকের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অপর দিকে, সন্ধ্যার আলমডাঙ্গা টকিজ সিনেমা হলে অস্থায়ী কার্যালয়ে ঈগল প্রতীকের জয় নিশ্চিত করার লক্ষে পৌর, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা নেতা-কর্মীদের নানা দিকনির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব শেখ সামসুল আবেদিন খোকন, পৌর মেয়র ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাওছার আহমেদ বাবলু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, জেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হুসাইন দিপক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী রবিউল হক প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের ঈগলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা-১ আসনে দিলীপ কুমার আগরওয়ালা হেভিওয়েট প্রার্থী হিসেবে প্রথম থেকেই আলোচনায়। ঈগল প্রতীক নিয়ে তার জয়ে সম্ভাবনাই বেশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।