চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৯, ২০২৩ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
‘শেখ হাসিনার হাতটি ধরে পথের শিশু যাবে ঘরে’ প্রতিপাদ্যে মুজিবনগর কমপ্লেক্স সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় মুজিবনগর কমপ্লেক্স মাঠে এই বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয় অতিবৃন্দের। পরে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পাঁয়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয় ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আজগর আলী। প্রধান শিক্ষক তন্ময় কুমার সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা সমাজসেবা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি, মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জামাল উদ্দিন, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল কুমার দত্ত, মুজিবনগর সরকারি শিশু পরিবারের সুপারিনটেনডেন্ট (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) কাজী মো. আবুল মনসুর। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আনসার ভিডিপি অফিসার মিরাজুল ইসলাম, মেহেরপুর প্রবেশন অফিসার সাদ্দাম হোসেন, মুজিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক, প্রধান শিক্ষক শিরিনা খাতুনসহ সরকারি শিশু পরিবারের সকল কর্মকর্তারা। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।