চুয়াডাঙ্গা বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরের বলিয়ারপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৭, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, বারাদী:
মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামে প্রভাতী ক্লাবের আয়োজনে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে বলিয়ারপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে বলিয়ারপুর একাদশ ও চাঁদপুর স্পোর্টিং ক্লাব। খেলার নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে না পারায় টাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়। তাতে ৩-২ গোলে চাঁদপুর স্পোর্টিং ক্লাব জয়লাভ করেন।

চ্যাম্পিয়ন দলের পক্ষে ট্রফি গ্রহণ করেন রকি। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন চাঁদপুর একাদশের সুমন। সর্বোচ্চ গোলদাতা বলিয়াপুর একাদশের শাজিম। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার, ইউপি সদস্য আনারুল ইসলাম, স্কান্দার মাহমুদ বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তুর্ব বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম হোসেন স্বপন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।