চুয়াডাঙ্গা রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩

আলমডাঙ্গায় ‘নৌকা’ প্রার্থীর পক্ষে জাসদ নেতার পথসভা

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল পাঁচটায় উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে একটি মিছিল বের করেন চুয়াডাঙ্গা জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। পরে মিছিলের নেতা-কর্মীরা আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের পক্ষে গোবিন্দপুর গ্রাম থেকে শহরের স্বাধীনতা স্তম্ভ মোড় পর্যন্ত পথসভা করে।

পথসভায় এম সবেদ আলী বলেন, ‘আমরা জোটের সাথে আছি। বর্তমান সরকারের উন্নয়নের অংশীদার। দলের সিদ্ধান্ত মোতাবেক নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দারের পক্ষে আমিসহ নেতা-কর্মীরা কাজ করবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অবশ্যই নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট যখনই ক্ষমতায় আসে, তখনই দেশে ও মানুষের উন্নয়ন হয়।’ এসময় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, লিয়াকত আলী, আব্দুর রশিদ, আক্তার হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।