চুয়াডাঙ্গা রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার গড়চাপড়ায় রান্নাঘর ও গোয়ালঘর পুড়ে ছাই

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামের মিডুল মন্ডলের রান্নাঘর ও গোয়ালঘর আগুনে পুড়ে গেছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, গতকাল সকাল ৯টার দিকে মিডুল মন্ডলের রান্নাঘর ও গোয়ালঘরসহ পাটখাটির গাদায় আগুন লাগে। এসময় বাড়ির লোকদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। এদিকে সংবাদ পেয়ে মুন্সিগঞ্জ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ এসআই জাহাঙ্গীর আলম, এএসআই ইমরান ও আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে। এর আগেই প্রতিবেশীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, গড়চাপড়া গ্রামের মিডুল মন্ডলের তিন নাতি ছেলে সামি, শানি ও মেয়ের ছেলে একসঙ্গে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। হঠাৎ করে ওদের মধ্যে রাগারাগি হয়। এদের মধ্েয একজন রাগ করে পাটকাঠির গাদায় আগুন ধরিয়ে দেয়। পরে আগুনে রান্নাঘর ও গোয়ালঘসহ পাটকাঠির গাদা পুড়ে ছাই হয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।