চুয়াডাঙ্গা রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় জনি স্মৃতি দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় জনি স্মৃতি দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় চুয়াডাঙ্গা একাডেমি হাইস্কুলের ব্যাডমিন্টন গ্রাউন্ডে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলের সাবেক খেলোয়াড় রোকনুজ্জামান রোকন ও জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এএসআই আশরাফ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থা ও ডিএফএ’র নির্বাহী সদস্য শেখ রাসেল। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক চুয়াডাঙ্গা ও ভেড়ামারা দল মুখোমুখি হয়। উদ্বোধনী ম্যাচে রোজ ও মেহেদী জুটি ২-১ সেটে আমান-আকাশ জুটিকে পরাজিত করে শুভ সূচনা করে। দুদিন ব্যাপী অনুষ্ঠিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ আজ রোববার রাত ৮টায় অনুষ্ঠিত হবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার। টুর্নামেন্ট আয়োজনে দায়িত্ব পালন করেন শিমুল, নিশান, পুলক, শাহিন, মানিক, ফয়সাল, জুয়েল ও জিপু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।