চুয়াডাঙ্গা শনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি-৮৭ ব্যাচের মিলন মেলা উদ্যাপনে প্রস্তুতি সভা

নিউজ রুমঃ
ডিসেম্বর ২৩, ২০২৩ ৪:২০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:

জীবননগরে এসএসসি ৮৭ ব্যাচ বন্ধু মিলন মেলা উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে জীবননগর এসএসসি ৮৭ ব্যাচের আহ্বায়ক জিএ জাহিদুল ইসলাম বাবুর অফিসে এ সভা করা হয়। সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক জিএ জাহিদ বাবু। সভায় সকলের মতামতের ভিত্তিতে আগামী ৯ ফেব্রুয়ারি-২০২৪ এসএসসি ৮৭ ব্যাচ বন্ধু মিলনমেলা জীবননগর উপজেলার নতুনপাড়া ফরমান মন্ডলের বাগানবাড়িতে অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন আ.ন.ম মোস্তফা কামাল, মাহফুজা আক্তার বিউটি (কাউন্সিলর), ওলিউল্লাহ সাহেব, জাহিদুল আলম জীবন, শাহাজান সিরাজ, নাজমুল হক, গোলাম মোস্তফা, হাফিজুর রহমান বেল্টু, আসাদুল হক (সচিব), ইমদাদুল হক কালু, মেহেদী হাসান, মফিজুর রহমান (শিক্ষক), জিন্নাতারা  খুকু, নাসরিন পারভীন শিক্ষক, নাসিরুল হক (শিক্ষক), ডা. আব্দুল জব্বার, মতিউর রহমান, নূরুল আমিন খোকন, আনিসুজ্জামান আনিস, শহিদুল্লাহ, ইউসুফ আলী (শিক্ষক) আব্দুল হামিদ, জহিরুল হক, ইসমাইল হোসেন, আসাদুল হক আশা, মুসা করিম, মিনারুল হক প্রমুখ। অনুষ্ঠানে যোগদানে ইচ্ছুক ৮৭ ব্যাচের সকল বন্ধুদের ০১৯৪৮-০১৮৮৯৫, ০১৭৪০-৫৬০৭২৫, নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন কমিটির আহ্বায়ক জাহিদ বাবু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।