চুয়াডাঙ্গা সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩

চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে বিষপানে গৃহবধূর মৃত্যু

নিউজ রুমঃ
ডিসেম্বর ১১, ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে সীমা খাতুন (২৪) নামের এক গৃহবধূর বিষপানে মৃত্যু হয়েছে। লাশ বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে আছে। গতকাল রোববার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের হিজলগাড়ী কাজলাপাড়ায় এ ঘটনা ঘটে। সীমা খাতুন একই এলাকার মিলন হোসেনের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ছোট ছেলে আনাস ও ভাসুরের ছেলেকে খেতে দেন সীমা। এসময় দুজনকে দুইটা মাছ দেন। তবে সীমার শাশুড়ী একটা মাছ ভেঙে দুজনকে দিতে বলে। এটা নিয়েই কলহ ও ঝগড়া সৃষ্টি হয়। তারই জের ধরে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করেন সীমা খাতুন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারলে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাপলা খাতুন পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ডা. শাপলা খাতুন বলেন, জরুরি বিভাগে আনার পর আমরা পরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আগামীকাল (সোমবার) ময়নাতদন্ত সম্পন্ন হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।