চুয়াডাঙ্গা সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩

চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উদ্যাপন উপ-কমিটির আলোচনা

মিনি ম্যারাথন দৌঁড়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ডিসেম্বর ১১, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজম্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে মাঠ প্রস্তুত, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন ও মহান বিজয় দিবস মিনি ম্যারাথন দৌঁড় প্রতিযোগিতা-২০২৩ উপলক্ষে আলোচনা ও প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেল কক্ষে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্প্রতি এসপি পদে পদোন্নতি পাওয়া চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রিয়াজুল ইসলাম।
আলোচনা সভায় মহান বিজয় দিবস সুষ্ঠু, সুন্দর ও নির্বিঘ্নে উদ্যাপন উপলক্ষে মাঠ প্রস্তুত উপ-কমিটি, কুচকাওয়াজ-ডিসপ্লে উপ-কমিটি, বিচারক প্যানেল উপ-কমিটি, ধারা বিবরণী উপ-কমিটি, সাজ-সজ্জা উপ-কমিটি ও মিনি ম্যারাথন দৌঁড় প্রতিযোগিতা সম্পন্ন করার জন্য দায়িত্বপ্রাপ্ত কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করা হয়। এছাড়া কুচকাওয়াজ মহড়া, ডিসপ্লে মহড়া বিষয়েও বিস্তারিত আলোচনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা। বরাবরের মতো চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে এবং চুয়াডাঙ্গা পৌরসভার ব্যবস্থাপনায় আগামী ১৫ই ডিসেম্বর সাড়ে ৬টায় এ প্রতিযোগিতা শুরু হবে দামুড়হুদার দর্শনা রেলগেট থেকে।
প্রস্তুতি সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, যে সকল প্রতিযোগী চুয়াডাঙ্গা শহর বা তার আশপাশ এলাকা থেকে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ইচ্ছুক, তারা যেন ১৫ ডিসেম্বর ফজরের নামাজের পরপরই চুয়াডাঙ্গা পৌরসভায় এসে উপস্থিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে উপস্থিত প্রতিযোগীদের চুয়াডাঙ্গা পৌরসভার গাড়িতে করে প্রতিযোগিতার উদ্বোধনস্থলে পৌঁঁছে দেয়া হবে। একই সাথে যারা বিভিন্ন এলাকা থেকে প্রতিযোগিতার স্থলে উপস্থিত হবেন, তাদেরকে চার উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাইকিং প্রচার-প্রচারণার মাধ্যমে অবহিত করা হবে।
এছাড়া ডিস ক্যাবল ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রতিযোগিতার স্থান, শুরু এবং কোথায় গিয়ে শেষ হবে, সেটি উল্লেখ করা হবে। প্রতিযোগীদের জ্ঞাতার্থে সেটি স্থানীয় পত্রিকাগুলোর মাধ্যমে উল্লেখ করা হবে বলেও আলোচনা হয়। মহান বিজয় দিবস মিনি ম্যারাথন দৌঁড় উদ্বোধনের স্থান দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়ন পরিষদের অধীন দর্শনা রেলগেট। ১৭ কিলোমিটারের অধিক দূরত্বের দূরপাল্লার এ দৌঁড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের স্টার্টিং পয়েন্ট থেকে চুয়াডাঙ্গা কোর্ট মোড়, শহীদ হাসান চত্বর মোড়, পৌরসভা মোড়, কবরী রোড হয়ে জেলা প্রশাসনের চত্বরে এসে শেষ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।