চুয়াডাঙ্গা শনিবার , ৯ ডিসেম্বর ২০২৩

আন্দুলবাড়ীয়ায় প্রীতি ফুটবল ম্যাচ ও কলেজ মাঠ পরিষ্কার অভিযান

নিউজ রুমঃ
ডিসেম্বর ৯, ২০২৩ ৩:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
আন্দুলবাড়ীয়া কলেজ মাঠ পরিষ্কার অভিযান শেষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটায় আন্দুলবাড়ীয়া ছাত্র ও যুবসমাজ, খেলোয়াড় ও ক্রীড়া অনুরাগীরাদের সার্বিক সহযোগিতায় মাঠে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

এসময় খেলার মাঠে পড়ে থাকা প্লাস্টিকের বোতল, ঠোঙা, পলিথিন ও আগাছা পরিষ্কার করা হয়। পরে নাঈমুর’স স্পেশাল ব্যাচের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় অনন্তপুর জুনিয়র ফুটবল একাদশ ও বিদ্যাধরপুর জুনিয়র ফুটবল একাদশ মুখোমখি হয়। খেলাটির প্রথমার্ধ গোল শূন্যে শেষ হয়। দ্বিতীয়ার্ধে ১-১ গোলের ড্র হয়। শেষ পর্যন্ত খেলাটি টাইব্রেকারে গড়াই। টাইব্রেকারে ৩-২ গোলে বিদ্যাধরপুর জুনিয়র ফুটবল একাদশকে হারিয়ে অনন্তপুর জুনিয়র ফুটবল একাদশ জয়লাভ করে।

খেলা শেষে নাঈমুর’স স্পেশাল ব্যাচের পরিচালক নাঈমুর রহমান খান বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সাইম হোসেন, মির্জা সামির, আব্দুল্লাহ, মুস্তাকিম, আতিক, নাসিম, সামিউল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।