চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩

চুয়াডাঙ্গা সদরের বলদিয়ায় বিষপানে নারীর মৃত্যু

নিউজ রুমঃ
ডিসেম্বর ৮, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হিজলগাড়ী:
চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বলদিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে বিষপানে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দর্শনা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। গত বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। জানা গেছে, তিতুদহ ইউনিয়নের বলদিয়া গ্রামের পুরাতন পাড়ার নুর ইসলামের মেয়ে সুবর্ণা খাতুনের (১৫) ৬-৭ মাস আগে পার্শ্ববর্তী সরাবাড়ীয়া গ্রামে ইমন আলীর সাথে বিয়ে হয়। গত কয়েকদিন আগে সুবর্ণা তার বাবার বাড়িতে চলে আসে। পরে স্বামীর বাড়িতে যাওয়া-আসা নিয়ে পরিবারের সাথে মনোমালিন্য হয়।
গত বুধবার দুপুরে সুবর্ণা বাবার বাড়িতেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। পরে লাশ নিজ গ্রামে এনে আসরের নামাজের পর দাফন করা হয়। এ ঘটনায় দর্শনা থানায় একটি অমৃত্যুর মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।