চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩

দামুড়হুদায় মাইক্রোবাসের ধাক্কায় পাখিভ্যান চালক নিহত

নিউজ রুমঃ
ডিসেম্বর ৮, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক/ প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদায় মাইক্রোবাসের ধাক্কায় হারেজ আলী (৬৫) নামের এক পাখিভ্যান চালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দামুড়হুদা উপজেলার উজিরপুর মাদ্রাসার সামনে এ দুর্ঘটনার ঘটে। নিহত হারেজ আলী বিষ্ণপুর গ্রামের মৃত রিয়াজ মন্ডলের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, হারেজ আলী প্রতিদিনের মতো গতকাল সকালে পাখিভ্যান নিয়ে ভাড়ার উদ্যশে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। তিনি উজিরপুর মাদ্রাসার সামনে যাত্রী নামিয়ে পাখিভ্যান ঘুরানোর সময় চুয়াডাঙ্গার দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে হারেজ সড়কের ওপর পড়ে গুরতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। গতকাল জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে দাফন করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় হারেজকে হাসপাতালে আনা হয়। আমরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে অবস্থায় মৃত পায়। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে পরিবারের লোকজন হারেজের লাশ নিয়ে চলে গেছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ার লাশ হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।