চুয়াডাঙ্গা রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩

ফেরার পথে নিলেন নেতা-কর্মীদের সার্বিক খোঁজখবর

আলমডাঙ্গায় বধ্যভূমি পরিদর্শন করলেন আ.লীগ প্রার্থী এমপি ছেলুন জোয়ার্দ্দার

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা বধ্যভূমি পরিদর্শন করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল শনিবার সকালে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত আলমডাঙ্গা বধ্যভূমি পরিদর্শন করেন তিনি। পরে বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে চা-চক্রে মিলিত হয়ে নেতা-কর্মীদের সার্বিক খোঁজখজর নেন।
এসময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘ডিসেম্বর বিজয়ের মাস। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাক হানাদারদের কবল থেকে দেশ মুক্ত হয়েছিল। সকলকে এই মাসের প্রতি বিশেষ গুরুত্ব দিতে হবে। চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত এই প্রার্থী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পূর্ব পর্যন্ত নেতা-কর্মীদের কোনো প্রকার প্রচার-প্রচারণা না চালানোর আহ্বান জানান। তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়, এমন কোনো কাজ কোনোভাবেই করা যাবে না।’ পরে সকল শহিদ মুক্তিযোদ্ধা, জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্য ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত ও শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি প্রশান্ত অধিকারী, সাবেক সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খাঁন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, সিনিয়র সহসভাপতি ডা. অমল কুমার বিশ্বাস, সহসভাপতি আমিনুল ইসলাম অপু মোল্লা, দপ্তর সম্পাদক মাসুদ সালেহিন উৎপল, ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান ওল্টু, আবু সাইদ পিণ্টু, আশাদুল হক মিকা, মুন্সি ইমদাদুল হক, হাসানুজ্জামান সরোয়ার, মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, এজাজা ইমতিয়াজ বিপুল, তরিকুল ইসলাম, মাহমুদুল হাসান চঞ্চল, সোহানুর রহমান সোহান, বাড়াদী ইউনিয়ন সভাপতি মকবুল হোসেন, জামজামির সভাপতি দিদার আলী, সম্পাদক রাহাব আলী, কালিদাশপুরের সভাপতি জয়নাল আবেদীন, সম্পাদক শেখ শামিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।