চুয়াডাঙ্গা রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরে গাংনীতে যাত্রীবেশে ভ্যানে উঠে গতিরোধ

চালককে বেঁধে রেখে ভ্যান ছিনতাই

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩, ২০২৩ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
মেহেরপুরের গাংনী উপজেলার পোড়াপাড়া-জুগিন্দা সড়কে আইনুদ্দীন (৩২) নামের এক সবজি ব্যবসায়ীকে গাছে বেঁধে রেখে তার ভ্যান ও কাছে থাকা টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারীদের হামলায় আহত আইনুদ্দীনকে স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছেন। আইনুদ্দীন জুগিন্দা গ্রামের বাসিন্দা। গতকাল শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, আইনুদ্দীন গাংনী উপজেলা শহরের সাপ্তাহিক হাটে সবজি বিক্রি শেষে তার ভ্যানে বাড়ি ফিরছিলেন।

তিনি গাঁড়াডোব গ্রামের পোড়াপাড়া বাজারের কাছে পৌঁছালে যাত্রী বেশে দুজন তার ভ্যানে চড়ে। আইনুদ্দীন দুজনকে নিয়ে নিজ গ্রাম জুগিন্দার দিকে যাচ্ছিলেন। এসময় ভ্যানে চড়ে থাকা দুজন তাকে গতিরোধ করে। একপর্যায়ে আইনুদ্দীনকে তারা মাঠের মধ্যে নিয়ে কলাগাছের সাথে বাঁধে। আর আগেই থেকে মাঠের মধ্যে ওঁৎ পেতে থাকা তাদের ৭-৮ জন সহযোগী আইনুদ্দীকে ঝাপটে ধরেন। এসময় তারা আইনুদ্দীনকে বেদম মারপিট করে এবং ভ্যান ও তার কাছে থাকা টাকা কেড়ে নেয়। পরে আইনুদ্দীন নিজেই তাকে বেঁধে রাখা রশি খুলে আহত অবস্থায় পোড়াপাড়া গ্রামের একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

এদিকে খবর পেয়ে গাংনী থানা-পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, খবর পেয়ে ছিনতাই চক্রকে আটক করতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।