চুয়াডাঙ্গা রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ ও মশাল মিছিল

সর্বাত্মক অবরোধ পালন করার আহ্বান

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
বিএনপির ডাকা নবম দফা অবরোধ কর্মসূচি শুরু হচ্ছে আজ রোববার। সেই অবরোধ সফল করতে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে বিক্ষোভ ও মশাল মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
চুয়াডাঙ্গা:
বিএনপি’র ডাকা নবম দফা অবরোধ কর্মসূচি সফল করার লক্ষ্যে চুয়াডাঙ্গায় মশাল মিছিল করেছে জেলা ছাত্রদল। চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মাহমুদ হাসান খাঁন বাবুর নির্দেশে গতকাল শনিবার সন্ধ্যায় জেলা কারাগারের প্রধান ফটকের সামনে এ মিছিল করে ছাত্রদলের নেতা-কর্মীরা। চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মির্জা ফরিদুল ইসলাম শিপলুর নেতৃত্বে মশাল মিছিলে জেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঝিনাইদহ:
ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির ডাকা নবম ধাপের ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল শনিবার শৈলকুপা উপজেলার কুষ্টিয়া-খুলনা মহাসড়কের এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) বাবু জয়ন্ত কুমার কুণ্ডুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহসভাপতি রাকিবুল হাসান খান দিপু, ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুকুল হোসেন, উপজেলা যুবদলের সাবেক সদস্যসচিব জমির হোসেন, উপজেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ার পারভেজ, জেলা ছাত্রদলের সহসভাপতি জিল্লুর রহমান সবুজ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমিন বিশ্বাস, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শামীম হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক তুহীন হোসেন, জেলা জনতা দলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।
বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু বলেন, এই অবৈধ সরকারের অবৈধ তফসিল জনগণ মানে না। এই ফ্যাসিবাদী জালেম সরকার দেশজুড়ে নেতা-কর্মীদের গণগ্রেপ্তার করে গোটা দেশকে জেলখানায় পরিণত করেছে। তিনি বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত বিএনপির হরতাল-অবরোধ চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।