চুয়াডাঙ্গা রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উথলীতে ঢাকা থেকে ছেড়ে আসা বাসে ইট নিক্ষেপ

নিউজ রুমঃ
ডিসেম্বর ৩, ২০২৩ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলীতে ঢাকা থেকে ছেড়ে আসা দর্শনাগামী রয়েল এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৩৪) নামের একটি বাসে ইট নিক্ষেপ করা হয়েছে। এতে গাড়িটির সামনের কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া মাঠের মধ্যে একটি কুঁড়েঘরে লাগানো হয়েছে আগুন।

জানা গেছে, রয়েল এক্সপ্রেসের আগে থাকা দর্শনাগামী দর্শনা ডিলাক্সের একটি এসি বাসেও ইট নিক্ষেপ করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সেই বাসটি না দাঁড়িয়ে চলে যাওয়ার কারণে বিস্তারিত জানা যায়নি। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় জীবননগর থানা-পুলিশ।

বাসটির চালক জানান, বেলা দেড়টার সময় যাত্রী নিয়ে ঢাকা থেকে তিনি দর্শনার উদ্দেশ্যে যাত্রা আরম্ভ করেন। উথলী আখ সেন্টারের সামনে পৌঁছালে রাত পৌনে ৯টার দিকে রাস্তার পশ্চিম পাশ থেকে দুজন ব্যক্তি তাদের গাড়িটি লক্ষ্য করে ইট নিক্ষেপ করেন। এতে গাড়ির সামনের কাচ ক্ষতিগ্রস্ত হয়। তিনি আরও জানান, শনিবার দেশের কোথাও কোনো হরতাল-অবরোধ ছিল না। তারপরেও এ ধরনের কর্মকাণ্ড মেনে নেওয়া যায় না।

উল্লেখ্য, উথলী আখ সেন্টার থেকে উথলী ডিগ্রি কলেজ পর্যন্ত রাস্তায় এর আগেও কয়েক দফায় বিভিন্ন যানবাহনে ইট নিক্ষেপের ঘটনা ঘটেছে। কিন্তু যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তাঁরা ধরাছোঁয়ার বাইরে রয়েছে। এ কারণে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে বারবার।
এ হমলার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত কি না, জানতে চাইলে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, ইটের আঘাতে বাসের কাচ সামান্য ভেঙে গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।