চুয়াডাঙ্গা শনিবার , ২ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আব্দুল কুদ্দুস সভাপতি ও শাহাবুল সম্পাদক

আলমডাঙ্গায় বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ডিসেম্বর ২, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখা কার্যালয়ের ২০২৩-২৬ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আব্দুল কুদ্দুস সভাপতি ও শাহাবুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ৯টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এছাড়া সহসভাপতি পদে আমিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিল্লাল হোসেন, সহসম্পাদক মো. রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মো. নাছিম প্রচার সম্পাদক পদে মো. খাইরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মো. উজ্জল শেখ, কার্যকরী সদস্য পদে কিপাতুল্লাহ সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মো. রেজয়ান আহম্মেদ কবির, মো. মনিরুল ইসলাম নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রিপন বিশ্বাস। নবনির্বাচিত কমিটিকে আলমডাঙ্গা উপজেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি রিয়াজ উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল আলম রঞ্জু, সভাপতি আনিসুজ্জামান, সম্পাদক রানা আহমেদসহ সকল সদস্য অভিনন্দন জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।