চুয়াডাঙ্গা শনিবার , ২ ডিসেম্বর ২০২৩

চুয়াডাঙ্গায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

নিউজ রুমঃ
ডিসেম্বর ২, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
ছদ্মবেশ ধারণ করে সাইফুল ইসলাম মিডুল (৪৫) নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিডুল চুয়াডাঙ্গা সদর থানার জিআর মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও সিঅ্যান্ডবি পাড়ার আকবর আলীর ছেলে।

সদর থানার পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসআই) আশরাফুজ্জামান সঙ্গীয় ছদ্মবেশধারী ফোর্স নিয়ে সিঅ্যান্ডবি পাড়ায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে উপস্থিত পুলিশ সদস্যরা গ্রেপ্তার করতে সক্ষম হয়। গতকালই তাকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়।

সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, গ্রেপ্তারকৃত আসামি জিআর মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। গ্রেপ্তারের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।