চুয়াডাঙ্গা শনিবার , ২ ডিসেম্বর ২০২৩

চুয়াডাঙ্গায় আধুনিক সুবিধাসহ বহুতল ভবন ‘স্বপ্নের আঙ্গিনা জুনিবাস’ নির্মাণের উদ্বোধন

নিউজ রুমঃ
ডিসেম্বর ২, ২০২৩ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা শহরের প্রাণকেন্দ্র তথা ইমার্জেন্সি রোডে আধুনিক সুবিধাসহ বহুতল ভবন ‘স্বপ্নের আঙ্গিনা জুনিবাস’ নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর ইমার্জেন্সি রোডে ফুলকুঁড়ি শিশু বিদ্যালয়ের সামনে দেশি-বিদেশী অভিজ্ঞতায় সমৃদ্ধ বিশিষ্ট স্থপতি সাইদুল ইসলাম রানার নকশায় এই ভবন নির্মাণকাজের উদ্বোধন করা হয়। ভবনটিতে পার্কিং, লিফট, জেনারেটর, এলপিজি সংযোগ, সিসিটিভি, ২৪ ঘণ্টা নিরাপত্তাসহ আধুনিক বিভিন্ন সুবিধা থাকবে। ভবনটি নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছেন চুয়াডাঙ্গার প্রথম এমবিবিএস চিকিৎসক ডা. মোজ্জামেল হকের পুত্র বিশিষ্ট প্রকৌশলী তালিম খসরু হীরকের পরিচালিত খসরু ডেভেলপমেন্ট। ১১ কাঠা জমিতে নির্মিত ৬ তলা বিশিষ্ট এই ভবনের নিচ তলায় পার্কিং সুবিধাসহ ১ হাজার থেকে ১ হাজার ৬শ বর্গফুটের মোট ২৪টি ফ্লাট থাকবে। ভবনটির অন্যতম বৈশিষ্ট আভ্যন্তরীন উঠান (কোর্ট ইয়ার্ড)। যাতে ভবনটির ভেতরেও সূর্যের আলো, প্রাকৃতিক বাতাস ও বৃষ্টির ছোঁয়া পাওয়া যাবে।

ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন নাসিব খসরু ডিউক। এসময় আরও উপস্থিত ছিলেন তালিম খসরু হীরকের বন্ধুবর চুয়াডাঙ্গার বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মজিবুল হক মালিক মজু, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শওকত আলী, দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি কামাল উদ্দীন জোয়ার্দ্দার, সিনিয়র আইনজীবী অ্যাড. মারুফ সরোয়ার বাবু, অ্যাড. এসএনএ হাসেমী, পরিকল্পনা অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক আব্দুল হান্নান, নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক সুমন পারভেজ খান (নন্দন), বাবুল শেখ প্রমুখ।

খসরু ডেভেলপমেন্ট এর পরিচালক প্রকোশলী তালিম খসরু হীরক বলেন, সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশে এই ভবনটি নির্মাণ করা হচ্ছে। ইতোমধ্যেই ভবনটির ফ্লাট বুকিং শুরু হয়েছে। ভবনটিতে আধুনিক সকল সুবিধা থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।