চুয়াডাঙ্গা শনিবার , ২ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় আহত নেতা-কর্মীদের দেখতে গেলেন দিলীপ কুমার

ফেরার পথে আমন্ত্রণে মিলিত হন চা চক্রে

নিউজ রুমঃ
ডিসেম্বর ২, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশের দিন সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলার বেশ কয়েকজন নেতাকর্মী হামলার শিকার হন। আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা তার আহত ও অসুস্থ নেতার্মীদের সার্বিক খোঁজখবর দিতে গতকাল শুক্রবার আলমডাঙ্গায় যান।

এদিকে, আলমডাঙ্গায় অবস্থানের খবর পেয়ে দিলীপ কুমার আগরওয়ালার সঙ্গে কুশল বিনিময় করতে ছুটে আসেন তার কর্মী সর্মথকেরা।

এসময় নেতা-কর্মীদের চায়ের আমন্ত্রণে অংশ নেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার। নেতা-কর্মীদের চা চক্রে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রতিযোগিতামূলক করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশ থেকে যারা আওয়ামী লীগের মনোনয় চেয়েছিলেন কিন্তু পাননি, নেত্রী তাদেরকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করার অনুমতি দিয়েছেন। কারণ তিনি চান কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় যেন নির্বাচিত না হন। আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম, কিন্তু না পাওয়ায় দলীয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। আমি আওয়ামী লীগের কর্মী, শেখ হাসিনাই আমার নেত্রী।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, যেহেতু প্রতীক বরাদ্দের পূর্বে নির্বাচনী প্রচার চালনো নির্বাচনী আচরণবিধি পরিপন্থী। তাই আমার সকল নেতা-কর্মীদের নির্বাচনী আচরণবিধির প্রতি সম্মান রেখে প্রতীক বরাদ্দের পূর্ব পর্যন্ত কোন প্রকার প্রচার-প্রচারণা না চালানোর আহ্বান জানাচ্ছি। প্রতীক বরাদ্দের পর আমরা আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করবো।

এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিলন হোসেন, সাব্বির, প্রান্ত, জিহাদ, মালেক, লাল্টু প্রমুখ। আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলমডাঙ্গা নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রবিউল হক, জামজামি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, কুমারী ইউনিয়ন পরিষদের সাবেক সভাপতি রানা আহম্মেদ, মাহাবুবুর রহমান, শিলকন জোয়ার্দ্দার, মনিরুল ইসলাম, মনিরুজ্জামান মনি, কামরুল ইসলাম, আহসান উল্লাহ তোতা, শরিফুল মেম্বার, জয়নাল, রাজিব হোসেন মেম্বার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।