চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

ঝিনাইদহে নৌকার বিপরীতে শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী

চার আসনে আ.লীগের স্বতন্ত্রসহ বিভিন্ন দলের ৩৪ জনের মনোনয়নপত্র দাখিল

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ৯:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহে জেলার পরিচিতি মুখ নাসের শাহরিয়ার জাহেদী মহুল, শিল্পপতি নজরুল ইসলাম দুলাল ও তরুণদের প্রিয় নেতা সাইদুল করিম মিণ্টুর মনোনয়নপত্র দাখিলের মধ্যদিয়ে নির্বাচনী পরিবেশ জমে উঠেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের চার আসনে সর্বমোট ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন। মনোনয়নপত্র জমাদানের শেষদিন পর্যন্ত জেলার ৪টি আসনে ৩৪ জনের মধ্যে ১৩ জন স্বতন্ত্র ও অন্যরা আওয়ামী লীগ, জাতীয় পার্টি, তৃণমূল বিএনপি ও জাকের পার্টির দলীয় প্রার্থী।


নির্বাচন অফিসার জানান, ঝিনাইদহ-১ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল হাই, জাতীয় পার্টির মনিকা আলম, স্বতন্ত্র নজরুল ইসলাম, তৃণমূল বিএনপির কে এম জাহাঙ্গীর মাজমাদার, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আবু বকর, স্বতন্ত্র মুনিয়া আফরিন, ন্যাশনাল পিপলস পার্টির আনিছুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে শিহাবুজ্জামান মনোনয়নপত্র দাখিল করেছেন।


ঝিনাইদহ-২ আসন থেকে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত তাহজীব আলম সিদ্দিকী, স্বতন্ত্র নাসের শাহরিয়ার জাহেদী, জাসদ সমর্থিত ফজলুল কবির, স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন, জাতীয় পার্টির মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিণ্টু স্বতন্ত্র প্রার্থী হিসেবে, তৃণমূল বিএনপির জামিরুল ইসলাম, বিএসপি নজরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের শরীফ মোহাম্মদ বুলবুল হায়দার, এনপিপির মিজানুর রহমান মিজু, বাংলাদেশ কল্যাণ পার্টির আব্দুল হান্নান খাঁ ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সমর্থিত খোন্দকার হাফিজুর রহমান ফারুক মনোনয়নপত্র দাখিল করেছেন।


ঝিনাইদহ-৩ আসন থেকে বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল স্বতন্ত্র, আব্দুর রহমান জাতীয় পার্টি, সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ স্বতন্ত্র, টি এম আজিবর রহমান স্বতন্ত্র, জাকের পার্টির বাবুল হোসেন, আওয়ামী লীগ মনোনীত সালাহ উদ্দিন মিয়াজী ও নাজিম উদ্দিন স্বতন্ত্র হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। ঝিনাইদহ-৪ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ, জাকের পার্টির ইসাহাক আলী বিশ্বাস, জাতীয় পার্টির এমদাদুল ইসলাম বাচ্চু, স্বতন্ত্র নজরুল ইসলাম ও তৃণমূল বিএনপির নূর উদ্দিন আহম্মেদ মনোনয়নপত্র দাখিল করেছেন। সবকিছু ঠিক থাকলে ঝিনাইদহ-২ ও ঝিনাইদহ ৪ আসনে আওয়ামী লীগের প্রার্থীর সাথে স্বতন্ত্র প্রার্থীদের হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন রাজনীতিবিদরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।