চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

গঠনতন্ত্র ভঙ্গ করায় ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে নিষেধাজ্ঞা

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন স্থগিত করেছেন ঝিনাইদহের একটি আদালত। গঠনতন্ত্র ভঙ্গ করে নতুন সদস্য নিয়োগ ও আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে যখন তখন সদস্যদের বাদ দেয়ার অভিযোগে আদালতে মামলা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য জাহিদ সুলতান শাওন। আদালত এই নিষেধাজ্ঞা আরোপ করেন। গত মঙ্গলবার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে বিবাদী করে ঝিনাইদহ সিনিয়র সহকারী জজ আদালতে পিটিশন দায়ের করলে আদালতের বিজ্ঞ বিচারক গোপল চন্দ্র সরকার দুই দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ জারি করেন।
গতকাল বৃহস্পতিবার ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু আইনজীবীদের মাধ্যমে শোকজের জবাব দেন। শুনানি শেষে বিজ্ঞ আদালত নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেন। উল্লেখ্য, আগামী ২ ডিসেম্বর ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্বাচনে মাহমুদ হাসান টিপু-ফয়সাল ও এম রায়হান-নিজাম পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করছিল। বাদী পক্ষে শফিউল আলম ও বিবাদী পক্ষে অ্যাডভোকেট রিপন মামলাটি পরিচালনা করেন। আদালত আগামী বছরের ১০ জানুয়ারি মামলার পরবর্তী দিন ধার্য্য করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।