চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

দলীয় মনোনয়ন জমাদানের পর নেতা-কর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়

আলমডাঙ্গায় এমপি ছেলুন জোয়ার্দ্দারকে ফুল দিয়ে বরণ

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস/ভ্রাম্যমাণ প্রতিবেদক:
আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় আলমডাঙ্গা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নিগ্ধা দাসের নিকট মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদানের পর আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য দেন এমপি ছেলুন জোয়ার্দ্দার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা মতবিনিময় সভার সভাপতিত্ব করেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, সাবেক বন ও পরিবেশবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, সাবেক উপ-প্রচার সম্পাদক সম্পাদক শওকত আলী, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, জেলা আওয়ামী লীগের সাবেক নির্বাহী সদস্য শাহ আলম, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, ইউপি চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নু, আবু তাহের আবু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, লাল মোহাম্মদ, দিদার আলী, আব্দুর রাজ্জাক, মনিন্দ্রনাথ দত্ত, মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি জিনারুল ইসলাম বিশ^াসসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এর আগে গতকাল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন আলমডাঙ্গা পৌর সীমানায় পৌঁছালে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মোটরসাইকেল শোডাউন করে তাকে শহর পর্যন্ত নিয়ে আসেন। আলমডাঙ্গা পৌর শহরের স্বাধীনতা স্তম্ভ-৭১ মোড়ে পৌঁছালে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থকরা ফুল ছিটিয়ে এই নেতাকে শুভেচ্ছা জানায়। পরবর্তীতে তিনি গাড়ি থেকে নেমে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।