চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরের দুটি আসনে প্রার্থী হতে মনোনয়নপত্র জমা দিলেন ২৫ জন

আ.লীগের স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক ৪ এমপিসহ ১১ জন

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর জেলার দুটি অসনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র ২৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে মেহেরপুর-১ আসন থেকে ১০ জন এবং মেহেরপুর-২ (গাংনী) আসনে প্রার্থী হওয়ার জন্য ১৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জানা গেছে, মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) আসনে প্রার্থী হওয়ার জন্য নৌকার মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি, আওয়ামী লীগের স্বতন্ত্র হিসেবে মনোনয়নপ্রত্র জমা দিয়েছেন সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, সাবেক এমপি জয়নাল আবেদীন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. মিয়াজান আলী ও অ্যাড. ইয়ারুল ইসলাম। এদিকে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হামিদ, বাংলাদেশ সংস্কৃতি জোটের প্রার্থী বাবুল জোম, জাতীয় পার্টির (জেপি) প্রার্থী মওলাদ আলী খান, এনপিপির জেলা সভাপতি তরিকুল ইসলাম, জাকের পাটির জেলা সভাপতি সাইদুল আলম শহিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে মেহেরপুর-২ (গাংনী) আসনে নৌকার মনোনীত প্রার্থী ডা. এ এস এম নাজমুল হক সাগর, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন এমপি, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, সাবেক সচিব আশরাফুল ইসলাম, সাবেক এমপি মকবুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদুল ইসলাম জুয়েল, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম বাদশা, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির নুর আহম্মেদ বকুল, তৃণমূল বিএনপির আব্দুল গণি, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেতাব আলী, বংলাদেশ কংগ্রেসের আল ফারুক, জাকের পার্টির সামসুজ্জোহা, বাংলাদেশ পিপলস পার্টির গোলাম রসুল, বাংলাদেশ সংস্কৃতি মুক্তিজোটের শাহ জামাল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গত বুুধবার ও গতকাল বৃহস্পতিবার মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শামীম হাসান এবং গাংনী উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রীতম সাহার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।