চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

ঝিনাইদহে বাংলাদেশ বুলেটিনের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, ডাকবাংলা:
ঝিনাইদহে বাংলাদেশ বুলেটিনের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্রনাথ রায়। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দীন, জাতীয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক জাহিদ হোসেন বিপ্লব, বে-সরকারি সংস্থা সিও-এর নির্বাহী পরিচালক শামসুল আলম, ঝিনাইদহ জেলা চেম্বার্স অব কমার্সের সাবেক সহসভাপতি সাংবাদিক নাছিম উদ্দীন এবং আব্দুর রকিব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম।

বাংলাদেশ বুলেটিনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসানের সার্বিক ব্যবস্থাপনায় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টু সভা পরিচালনায় করেন। আলোচনা সভা শেষে কেক কেটে সবাইকে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান। এর আগে একটি র‌্যালি বের করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।