চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

শ্বশুরবাড়ি এসে নেতা-কর্মীদের সাথে এমপি টগরের সাক্ষাৎ

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় শ্বশুরবাড়িতে স্বপরিবারে বেড়াতে গিয়ে নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলী আজগার টগর। তিনি এই আসনটির বর্তমান সংসদ সদস্য। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে আন্দুলবাড়ীয়া এলাকায় পৌঁছালে নেতা-কর্মীরা তার সঙ্গে সাক্ষাৎ করতে আসেন। এসময় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটনের চায়ের দাওয়াতে অংশ নিয়ে নেতা-কর্মীদের সার্বিক খোঁজখবর নেন আলী আজগার টগর।

এসময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, দর্শনা পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এএমএস জাকারিয়া আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফেজ ও আওয়ামী লীগ নেতা কাজী আহসান হায়দার হাসান।

পরবর্তীতে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপির সাবেক চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, সিনিয়র সহ-সভাপতি মীর মকলেচুর রহমান টজো, সাধারণ সম্পাদক শেখ মুহিদুল ইসলাম মধু, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম আশরাফুজ্জামান টিপু, ইউপি মেম্বার শেখ আতিয়ার রহমান প্রমুখ। সৌজন্য সাক্ষাৎ শেষে এমপি আলী আজগার টগর প্রয়াত শ্বশুর আন্দুলবাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান শেখ আব্দার রহমানের বাড়িতে স্বজনদের সঙ্গে বেশকিছু সময় কাটান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।