চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরের মানুষ একটি পরিবারের কাছে বন্দী : প্রফেসর মান্নান

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
‘মেহেরপুরের মানুষ বন্দী একটি লোকের কাছে, একটি পরিবারের কাছে। সেখান থেকে যেন মানুষ মুক্ত হয়, সে জন্য যিনি ক্ষমতায় আছেন, তার বাইরের সমস্ত নেতৃবৃন্দ দলমত নির্বিশেষে আমাকে সমর্থন দিয়েছেন। আমি তাদের সমর্থনকে মাথা পেতে নিয়ে মেহেরপুরের মানুষকে মুক্ত করতে চাই।’ গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, মেহেরপুরের মানুষ যেন সুষ্ঠুভাবে আওয়ামী লীগ করতে পারে এবং যার যে মর্যাদা সেই মর্যাদা যেন পেতে পাওে, এটাই আমার প্রচেষ্টা। মানুষ একটি লোকের কাছে, একটি পরিবারের কাছে বন্দী থাকতে পারে না। বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সেই শিক্ষা আমাদের দেয়নি। ফরহাদ হোসেনের ডামি বক্তব্যের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, একজন নাবালকের প্রশ্নের জবাব আমাকে এভাবে দিতে হয় যে আমার বন্দুকে নল নেই, গুলিও নেই। এটা সত্য আমার বন্দুকে শুধু ফুল ভালোবাসা প্রেম জনগণের সমর্থন। আমার বন্দুকে জনগণকে একত্রিত করার সমর্থন জনগণের সমর্থন।

মনোনয়নপত্র জমাদানকালে প্রফেসর আব্দুল মান্নানের সাথে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান (পুটি), সহসভাপতি ও মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস, মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এম এ এস ইমন, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খ ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, মুজিবনগর যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দুসহ তৃণমূলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র জমাদানের পর তিনি কর্মী-সমর্থকদের নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।