চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:
দর্শনা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের নিকট জহির হোসেন (৪০) নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় তার কাছে থাকা ২ লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছেন আহত জহির। তিনি দামুড়হুদা উপজেলার দুর্গাপুর পশ্চিম পাড়ার শওকত আলীর ছেলে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে দিকে এই ঘটনা ঘটে। পুলিশ বলছে, চাকরি দেওয়া অথবা আদম ব্যাপারি টাকা লেনদেনের বিষয় নিয়ে এই ঘটনা ঘটতে পারে।

জহির হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে দর্শনা বাসস্ট্যান্ডে ২ লাখ ৯০ হাজার টাকা ব্যবসার জন্য নিয়ে আসেন। তিনি দর্শনা ফিলিং স্টেশনের নিকট পৌঁছালে তাকে ৫-৬ জন দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার কাছে থাকা ২ লাখ ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দর্শনা পুরাতন বাজারে চিকিৎসকের কাছে নেয়। তার ক্ষত স্থানে ১৯টি সেলাই দেওয়া হয়েছে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

খবর পেয়ে দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চাকরি দেওয়ার ব্যাপারে টাকা সংক্রান্ত অথবা আদম ব্যাপারির ঘটনার টাকা নেওয়ার জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।