চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার আগরওয়ালা

সাধারণ জনগণ সাথে নিয়ে স্মার্ট জেলা গড়ে তোলার প্রত্যয়

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন দিলীপ কুমার আগরওয়ালা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। গতকাল বৃহস্পতিবার বিকেলে নেতৃবৃন্দকে সাথে নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে দিলীপ কুমার আগরওয়ালা গণমাধম্যকে জানান, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হচ্ছে আমার আদর্শ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে পথচলাই আমার ইচ্ছা। আসন্ন নির্বাচনে ভোটার উপস্থিতির চ্যালেঞ্জ রয়েছে। সেটাকে বিবেচনা করে প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দেয়ার জন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অংশ নিয়েছি।’ তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর গাইডলাইনে স্বতন্ত্র নির্বাচনের সুযোগ রয়েছে। জননেত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতীক দিয়েছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা পরীক্ষার জন্য আমাদের সুযোগ দিয়েছেন। তাই আওয়ামী লীগকে জনমানুষের কাতারে উপস্থাপন করতে হবে। আমি নৌকার সহযোদ্ধা হিসেবে সবাইকে সাথে নিয়ে এই নির্বাচনে অংশগ্রহণ করছি।’

দিলীপ কুমার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার। একজন শ্রমিক হিসেবে স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে এলাকার জনগণের সাথে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম, আছি এবং থাকব। এ জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এ জন্য আমি চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ভোটারের দোয়া, সহযোগিতা, মূল্যবান ভোট ও পরামর্শ কামনা করছি। আমার জন্য দোয়া করবেন। যেন আমি এই ভোটযুদ্ধে জয়ী হয়ে আপনাদের তথা জনগণের পাশে থেকে সেবা করতে পারি।’

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ভাংবাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান কাওসার আহমেদ বাবলু, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক চিৎলা ইউপির সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, কালিদাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মঈনউদ্দীন পারভেজ, পদ্মবিলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু তাহের, মোমিনপুর ইউপির সাবেক চেয়ারম্যান ফারুক জোয়ার্দ্দার, ডাউকী ইউনিয়ন আ.লীগের সভাপতি নুরুল ইসলাম দিপু, গাংনী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম, হারদী ইউনিয়ন আ.লীগ নেতা মনজিল, আঃ সালাম, কুমারী ইউনিয়ন আ.লীগ নেতা রানা মন্ডল, বুলু, বাড়াদী ইউনিয়ন আ.লীগ নেতা হাসিবুল মেম্বার ও আঃ খালেক, টোকন মুন্সী, এমদাদ, জেহালা ইউনিয়ন আ.লীগ নেতা জনি মেম্বার, ইলা মেম্বার, নাগদাহ ইউনিয়ন আ.লীগ নেতা মিশর, হাসু, আইলহাস ইউনিয়ন আ.লীগ নেতা ফেলু চৌধুরী, কমল কান্তি, খাসকররা ইউনিয়ন আ.লীগ নেতা মোয়াজ্জেম, রুহুল, জামজামি ইউনিয়ন আ.লীগ নেতা রিপন শাহ, কামাল, ডাউকী ইউনিয়ন আ.লীগ নেতা আনিস, সাইদ, রতন, বেলগাছী ইউনিয়ন আ.লীগ নেতা নজরুল, রেজাউল, মাহবুব, শিপন, রাজু, আলমডাঙ্গা পৌর এলাকার কাজি রবিউল, মনির উদ্দীন, মনিরুল, কুতুবপুর ইউনিয়ন আ.লীগ নেতা সাইদুল হক, মাহবুব, টাইগার, রজব আলী, শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগ নেতা আফিলউদ্দীন, মাখালডাঙ্গার আ.লীগ নেতা আশা মেম্বার, আলুকদিয়া ইউনিয়ন আ.লীগ নেতা পলাশসহ চুয়াডাঙ্গা পৌর এলাকার যুবলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ, টিটো, রানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।